,

সংসদ নির্বাচনকে সামনে রেখে আজমিরীগঞ্জে মতবিনিময় সভা

রামকৃষ্ণ তালুকদার, আজমিরীগঞ্জ : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আজমিরীগঞ্জে জনপ্রতিনিধি, গনমাধ্যমকর্মী, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন হবিগঞ্জের জেলা প্রশাসক রিটার্নিং অফিসার দেবী চন্দ। গতকাল মঙ্গলবার দুপুর ১টায় আজমিরীগঞ্জ উপজেলা মিলনায়তনে উক্ত আলোচনা ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা জুয়েল ভৌমিকর সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) সিনিয়র সহকারী সচিব মোহাম্মদ শফিকুল ইসলামের পরিচালনায় উক্ত সভা অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা প্রশাসক দেবী চন্দ, নবাগত পুলিশ সুপার (বিপিএম সেবা) আক্তার হোসেন, স্থানীয় সরকারের উপ-পরিচালক (অঃদাঃ) মুহাম্মদ সাদিকুর রহমান, উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক দেবী চন্দ বলেন, আসন্ন নির্বাচনে যাতে সবাই নির্বিঘ্নে উৎসবমুখর পরিবেশে ভোট দিতে কেন্দ্রে যেতে পারে এবং নির্ভয়ে যাকে খুশি তাকে ভোট দিতে পারে তার জন্য আমরা সব সময় প্রস্তুত। আমার ভোট আমি দেব যাকে খুশি তাকে দেব এই কথাটি বাস্তবায়নের লক্ষ্য রেখে, কেউ যাতে ভয়ভীতি দেখাতে না পারে। কেউ যদি কোন ধরনের ভয়ভীতি দেখানোর চেষ্টা করে আমাকে সরাসরি কল করে জানাবেন আমরা সাথে সাথে ব্যাবস্থা নেবো।
উক্ত সভায় উপস্থিত ছিলেন, আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজিব, মহিলা ভাইস চেয়ারম্যান সীমা রানী সরকার, আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহম্মদ, আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসবাহ উদ্দিন ভুইয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মনোয়ার আলী, ২নং বদলপুর ইউনিয়ন চেয়ারম্যান সুষেনজিৎ চৌধুরী, আজমিরীগঞ্জ সদর ইউনিয়ন চেয়ারম্যান মোবারুল হোসেন, আজমিরীগঞ্জ মডেল প্রেসক্লাবের সভাপতি মোঃ আশিকুর রহমান, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিব, কোষাধ্যক্ষ নজরুল ইসলাম, প্রচার সম্পাদক রামকৃষ্ণ তালুকদার, এছাড়া উপজেলার মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যাক্তিবর্গ ও সুশীল সমাজের নেতৃবৃন্দগন উপস্থিত ছিলেন।


     এই বিভাগের আরো খবর